বিশ্বের সবচেয়ে সুন্দরী ১০জন মহিলার ছবি


বিখ্যাত বলছে “সৌন্দর্য দর্শকদের চোখে দেখা যায়” সৌন্দর্যটি ব্যক্তিগত বিষয় বলে মনে করে। যদিও, অন্য অনেকের “সৌন্দর্য শাশ্বত” বিশ্বাস করে। সৌন্দর্য উদ্দেশ্য বা বিষয়হীন কিনা, এখানে আমরা বিশ্বের সবচেয়ে সুন্দর মুখগুলির তালিকা সঙ্গে আসা। দশ জন  সুন্দর মহিলাদের একটি তালিকা তাদের চেহারা উপর গণ্য করা।

১০.ক্যামিলা বেল্লি

কেমিলা বেল আছেন আমাদের ১০ নম্বর তালিকায় ।তিনি মাত্র ১০মাস বয়সে একটি ম্যাগাজিনে আত্মপ্রকাশ করেন । এবং ৫বছর বয়স থেকে তিনি অনেক ছবিতেই অভিনয় করেন ।তিনি একজন আমেরিকান অভিনেত্রী।

৯.গোলশফ  ফারহানী

এই ইরানী অভিনেত্রী, সঙ্গীতশিল্পী এবং গায়ক সবচেয়ে সুন্দর মুখ মধ্যে ৯ ম স্থানে রাখা  হয়েছে ।প্যারিসে বসবাস,  তিনি ২৫টির বেশি আন্তর্জাতিক স্বীকৃত ছবিতে অভিনয় করেছেন। এছাড়াও, তিনি ফ্রান্সে ‘সবচেয়ে প্রতিশ্রুত অভিনেত্রী’ এবং ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ পুরষ্কার জিতেছেন।

৮.জু জুয়াঙ্গি

চীনা গায়ক এবং অভিনেত্রী, জু জিনজি আমাদের তালিকার সবচেয়ে সুন্দর মুখ তালিকায় ৮ নম্বরে আসে। চীনের ভক্তরা তাকে ২০১৪ সাল থেকে চীনা ভক্তদের দ্বারা “একবার ৪০০০ বছরের মূর্তি” নামে অভিহিত করেছে। তিনি সবচেয়ে সুন্দর চীনা মহিলাদের তালিকায় শীর্ষেও আছেন।

৭. অ্যাডিলেড কেইন

তিনি আছে ৭ নং স্থান এ , অস্ট্রেলিয়ান অভিনেত্রী , অ্যাডিলেড কেইন কানে, মেরি, সিডব্লিউ পদের নাটক সিরিজ রেগের স্কিন্সের রানী হিসাবে তার ভূমিকার জন্য সুপরিচিত। তিনি এমটিভি এর টিন ওলফের তৃতীয় সিজনের অস্ট্রেলিয়ের সোপ অপেরা নেগেবস, কোরা হেলে তার ভূমিকার জন্যও পরিচিত, ললি অ্যালেন হিসাবে।

৬.জর্দান ডন

ইংরেজি ফ্যাশন মডেল এবং অভিনেত্রী, জার্দান ডন বিশ্বের ৬ তম সবচেয়ে সুন্দর মুখ ।এছাড়াও ডনকে ফোর্বসের সেরা উপার্জনকারী তালিকা তালিকাভুক্ত করা হয়েছিল – তালিকাটি তৈরি করতে প্রথম কালো ব্রিটিশ মডেল।

৫.নামান ইনাম জিন-আহ

.

এই সুন্দর দক্ষিণ কোরিয়ার মেয়ে বিশ্বের ৫ ম সবচেয়ে সুন্দর মুখ । গত তিন বছরে সবচেয়ে সুন্দরী নারীর নামও দিয়েছে। উপরন্তু, তিনি এখন বিশ্বের সবচেয়ে সুন্দর গার্ল হিসাবে নামকরণ করা হয়েছে তার আকর্ষণীয় এবং নির্দোষ চেহারা কারণে, তিনি অনেক পত্রিকা কভার প্রদর্শন হিসেবে অনেক প্রচারণা মুখ হয়ে ওঠে।

৪.সারাহ গডন

এই কানাডিয়ান অভিনেত্রী বিশ্বের ৪ তম সবচেয়ে সুন্দর মুখ । সারাদো Gadon ডেভিড ক্রোনবার্গ এর একটি বিপজ্জনক পদ্ধতি এবং Cosmopolis তার ভূমিকা সঙ্গে প্রথম স্বীকৃতি লাভ করে। সে এখন কানাডার সবচেয়ে মূল্যবান মুখ।

৩.Chou Tzu-yu

তিজুউ, দক্ষিণ কোরিয়া ভিত্তিক একটি তাইওয়ানীয় গায়ক। কে-পপ মেয়ে গ্রুপের সদস্য, টিজেউইউইউউই বিশ্বের সবচেয়ে সুন্দর মুখগুলির মধ্যে তৃতীয় স্থান অধিকার করে। তাইওয়ান, তাইওয়ানে জন্মগ্রহণ করেন এবং দক্ষিণ কোরিয়ায় চলে যান ।

২.Thylane Blondeau

ফ্রান্সের সবচেয়ে সুন্দরী নারী কে? পেশাদার ফুটবলার প্যাট্রিক স্বর্ণকেশীউয়ের সুন্দরী কন্যা, এবং ফরাসি অভিনেত্রী এবং টেলিভিশন উপস্থাপক ভেরনিকা লাবরী আমাদের তালিকার শীর্ষে আছেন। স্বর্ণকেশীো, একটি ফরাসি মডেল এবং অভিনেত্রী, ২০০৫ সালে মডেলিং শুরু, যখন তার বয়স মাত্র ৪ বছর ।

১.লিজা সোবারানো

ফিলিপিনো-আমেরিকান অভিনেত্রী এবং মডেল, লিজা সোবারানো দেখিয়েছেন যে ফিলিপিনো সৌন্দর্য সত্যিই নিখুঁতভাবে দাঁড়িয়ে আছে। তিনি বিশ্বের সবচেয়ে সুন্দর মুখগুলির তালিকা শীর্ষ

 

 


Like it? Share with your friends!

Your reaction?
happy happy
0
happy
angry angry
0
angry
wtf wtf
1
wtf
cute cute
0
cute

বিশ্বের সবচেয়ে সুন্দরী ১০জন মহিলার ছবি

log in

reset password

Back to
log in